Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আতঙ্ক সৃষ্টি করতে ককটেলসদৃশ বস্তু শয়নকক্ষের পাশে শিক্ষকের নিকট ২৫ লাখ টাকার চাঁদার দাবিতে বেনামি চিঠি

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

দুপচাঁচিয়া উপজেলা সংবাদদাতা : দুপচাঁচিয়া উপজেলার প্রভাষক মিজানুর রহমানের বাড়িতে গত শুক্রবার দিবাগত রাতে ২৫ লাখ টাকা চাঁদার দাবিতে বেনামি চিঠিসহ আতঙ্ক সৃষ্টি করার জন্য বাড়ির ভিতরে মূল গেটের পাশে জদ্দার কৌটায় লাল রঙের টেপ দিয়ে মোড়ানো ককটেলসদৃশ বস্তু রাখা হয়েছে। এ ঘটনায় পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।
জানা গেছে, উপজেলার গুনাহার ইউনিয়নের উনাহত সিংড়া পন্ডিতপাড়ার মৃত ইদ্রিস করিমের পুত্র উপজেলা সদরের জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের প্রভাষক (পদার্থ বিজ্ঞান) মিজানুর রহমানকে (৪৫) গত ১ আগস্ট সোমবার সকালে ও ৫ আগস্ট শুক্রবার দুপুরে একজন অজ্ঞাতনামা ব্যক্তি তার ব্যবহৃত মোবাইলে (০১৭১৮-৯৩৪৪২২) ফোন করে। বিভিন্ন কথাবার্তা বলার এক পর্যায়ে ২৫ লাখ টাকার চাঁদা দাবি করে। উক্ত টাকা ৫ আগষ্ট এর মধ্যে পরিশোধ করতে বলে। টাকা না দিলে তার ক্ষতিসাধন করবে বলে জানায়। এরপরও অজ্ঞাতনামা ওই ব্যক্তি তাকে কয়েকবার ফোন করলেও মিজানুর রিসিভ করে নাই। এ দিকে ঘটনার দিন গতকাল শনিবার সকালে মিজানুর রহমান ঘুম থেকে উঠে বাড়ীর মূল দরজা খুলে বাহিরে আসে। কিছুক্ষণ পরে ভিতরে প্রবেশ করে একটি পলিথিন দ্বারা মোড়ানো কাগজ দেখতে পায়। পলিথিনে মোড়ানো ভিতরের চিরকুট আকৃতি কাগজটি বের করে তার ভিতরে লেখা পড়ে দেখে উক্ত ব্যক্তির মোবাইল ফোন রিসিভ না করায় তার বাড়িতে লাল রঙের টেপ দিয়ে মোড়ানো একটি ককটেলটি রেখেছে এবং তার দাবীকৃত টাকা না দিলে তার পরিবারের লোকজনের জীবনের ভরসা নেই বলে চিঠিতে উল্লেখ করে। একই সময় সে বাড়ীর ভিতরের পূর্ব পাশে লাল টেপ দিয়ে মোড়ানো জর্দার কৌটায় ককটেলসদৃশ বস্তু দেখতে পায়। স্থানীয় লোকজনকে জানায় এবং পুলিশকে অবগত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আতঙ্ক

১৫ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ