Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাঙামাটির বাঙ্গালহালিয়ায় পোশাক শ্রমিকের মৃত্যু:এলাকায় আতঙ্ক

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৭:৪৯ পিএম | আপডেট : ৮:০৬ পিএম, ১৭ এপ্রিল, ২০২০

রাঙামাটির রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়া এলাকায় এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করা এই যুবক গত ১২ দিন আগে বাঙ্গালহালিয়া তার নিজ বাড়িতে এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। মারা যাওয়া যুবকের নাম থুইচাসিং মারমা(২১)। সে বাঙ্গালহালিয়া বাজারের প্রু থোয়াই মারমার সন্তান। শুক্রবার সকালে তাকে ঘুম থেকে ডাকতে গেলে মৃত অবস্থায় পাওয়া যায় মৃতের ভাই জানিয়েছে। উক্ত মারমা যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এমন গুজবীয় ধারনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মারা যাওয়া যুবকের বাসায় গিয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং সেগুলো চট্টগ্রামের ফৌজদার হাটে পাঠানো হবে বলে জানিয়েছেন রাজস্থলী উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রুহলা অং মার্মা। স্থানীয়রা জানিয়েছেন, গতকালও উক্ত যুবক বন্ধুদের সাথে খেলাধুলা করেছিলো।

এদিকে যুবকের আকস্মিক মৃত্যুর সংবাদ পেয়ে রাজস্থলী উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ সাদেক, ওসি মফজল আহমদ খান, বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মার্মা ঘটনাস্থলে যান এবং মৃত যুবকের বাসার পাশ্ববর্তি ১৭ টি দোকান ও বসতঘর আপাতত নমুনার রিপোর্ট না আসা পর্যন্ত বন্ধ রাখার আহবান জানান।

এদিকে নিহতের বন্ধুরা জানায়, গতকাল তার শরীরে জ্বর এসেছিলো সেসময় তাকে ডাক্তারের কাছে যেতে বলা হলেও সে যায়নি। ১২দিন আগে সে চট্টগ্রাম থেকে তার নিজ এলাকায় যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আতঙ্ক

১৫ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ