Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দফায় দফায় সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে অন্তত ২৫ জন আহত হওয়ার ঘটনায় উভয় পক্ষের ৯ জনের নাম উল্লেখ করে ৩ থেকে ৪শ’ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। গতকাল সকালে এসআই পলাশ কান্তি রায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন। পুলিশ ১৩ জনকে আটক করে। গতকাল সকালেও উপজেলার খাগকান্দা ইউনিয়নের কাকাইল মোড়া গ্রামে দফায় দফায় সংঘর্ষ হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আটককৃতরা হলো- স্থানীয় ইউপি সদস্য ও আ.লীগ নেতা লোকমান, ওলামালীগ নেতা তোফাজ্জল, আবুসিদ্দিক, শাহিন, পিয়ারিশ, মকবুল, গিয়াস উদ্দিন, মোশাররফ, ইসমাইল, আবু তাহের, হযরত আলী, নাইম ও জাকারিয়া। জানা যায়, গত ৮ আগস্ট উপজেলার কাকাইল মোড়া গ্রামে এক যুবতীকে গণধর্ষণ করে দুবৃর্ত্তরা। এ ঘটনা নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে যায় এ গ্রাম। যা পরে সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষের ঘটনায় আড়াইহাজার থানা পুলিশের কনস্টেবল আসাদুজ্জামান ও বজলুর রহমান আহত হন। এর আগে গত রোববার সকাল ৯টায় উপজেলার খাগকান্দা ইউনিয়নের কাকাইল মোড়া গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের ২০-২৫টি ঘর ভাঙচুর করা হয়। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, কোনো পক্ষ অভিযোগ না দেয়ার কারণে পুলিশ বাদী হয়ে মামলা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আড়াইহাজার

১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ