Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে যাত্রা শুরু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

আড়াইহাজারে ত্বরিত বিদ্যুৎ সংযোগ দিতে আলোর ফেরিওয়ালা এখন মানুষের দ্বারপ্রান্তে। উপজেলা বাসীর নিকট দ্রূত বিদ্যুৎ সেবা পৌছে দিতে আড়াইহাজার পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের উদ্যেগে বাড়ি বাড়ি গিয়ে মিটার সংযোগের জন্য রাস্তায় নেমেছে আলোর ফেরিওয়ালা।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় আড়াইহাজার পল্লী বিদ্যুৎ অফিস থেকে এ ভ্রাম্যমান ফেরিওয়ালার যাত্রা শুরু হয়। নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর আড়াইহাজার অফিসের ডিজিএম সৈয়দা ফারজানা ইয়াসমিন এর আনুষ্ঠানিক উদ্ধোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, গোপালদীর ডিজিএম শাহাদৎ হোসেন, আড়াইহাজারের এজিএম প্রমোদ কুমার দে, সহকারী জুনিয়র ইজ্ঞিনিয়ার পিন্টু রঞ্চন ব্যাপারী, ওয়ারিং পরিদর্শক বিশ্বনাথ, লাইন টেকনোশিয়ান সোহেল প্রমুখ।
ডিজিএম সৈয়দা ফারজানা ইয়াছমিন জানান, আলোর ফেরিওয়ালার মাধ্যমে প্রথম দিনে ৩৫টি মিটার সংযোগ দেওয়া হয়েছে। তাৎক্ষনিক ভাবে মিটার পাওয়ার বিষয়টি গ্রাহকদের নিকট ব্যাপক সাড়া জাগেছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আড়াইহাজারে যাত্রা শুরু

১৮ জানুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ