Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে ধর্ষণের ভিডিও ধারণ করে স্বামীর নিকট প্রেরণ , অভিযুক্ত গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ২:২১ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণ করে ভিডিও ধারণ করে ও ওই ভিডিও প্রবাসীর স্বামীর নিকট প্রেরণ করে ব্ল্যাকমেইল করার অপরাধে দায়েরকরা মামলায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে মামলাটি গ্রহণ করার পর পরই তার নিজ বাড়ী উপজেলার ব্রাহ্মন্দী কান্দাপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাসির (৩৫) ওই গ্রামের রেজেকের ছেলে এবং পেশায় সে একজন রাজমিস্ত্রি।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, উপজেলার আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া গ্রামের প্রবাসীর স্ত্রী (২৮) এর একটি এন্ড্রয়েড মোবাইল ফোন কিনে নেয় অভিযুক্ত নাসির। পরে ওই মোবাইলে থাকা কিছু ব্যাক্তিগত ছবি নাসির সংরক্ষণ করে তা দিয়ে ব্ল্যাকমেইল করে ওই গৃহবধূর সাথে শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য কূ-প্রস্তাব দেয় । গৃহবধূ তাতে রাজী না হলে ২৪ অক্টোবর রাত ৩টায় গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে সেই সুযোগে নাসির তার ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। গৃহবধূ ঘরে প্রবেশ করা মাত্র নাসির তাকে মুখ চেপে ধরে জোপূর্বক ধর্ষণ করে এবং সেই ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিওতে ধারণ করে তা ধর্ষিতার প্রবাসী স্বামীর নিকট প্রেরণ করে। এ বিষয়ে ধর্ষিতা নিজে বাদী হয়ে রোববার রাতে থানায় একটি অভিযোগ দায়ের করলে ওই রাতেই পুলিশ মামলাটি রেকর্ড করে অভিযুক্ত নাসিরকে গ্রেফতার করে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, অভিযুক্তকে গ্রেফতারের পর সোমবার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। সেই সঙ্গে ধর্ষিতাকে শারীরিক পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ