Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে এসএসসি পরীক্ষার্থী ধর্ষিত, ধর্ষক আটক

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৩:৩৪ পিএম

আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টি পূর্বপাড়া গ্রামে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ধর্ষক বখাটে মেহেদী হাসানকে (২২) আটক করেছে। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে। মঙ্গলবার রাত ১টায় এ ঘটনাটি ঘটে । ধর্ষণের কারণে ধর্ষিতা ছাত্রীর গোপনাঙ্গ ছিড়ে গেছে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

পুলিশ জানায়, ঘটনার দিন রাতে বাড়ীতে মেয়েটি ছাড়া আর কেউ বাড়ীতে ছিলনা। এ অবস্থায় মেয়েটি রাতে তার নিজ শয়ন কক্ষে নিদ্রা যাপন করলে রাত অনুমান ১ টার দিকে বান্টি মধ্যপাড়া গ্রামের রিকশা চালক মনিরের বখাটে ছেলে মেহেদী হাসান (২২) বাইরে থেকে কৌশলে দরজার খিল খুলে ঘরের ভিতরে প্রবেশ করে এবং মেয়েকে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। জোর করে ধর্ষণ করার ফলে ধর্ষিতার গোপনাঙ্গ ছিড়ে রক্তাক্ত হয়। রাত ৩টার দিকে ধর্ষিতার পিতা গাড়ী রেখে বাড়ীতে ফিরে তার মেয়ের এই অবস্থা দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। এ দিকে থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সংবাদ পেয়ে বুধবার দুপুরে ঘটনাস্থলে যান এবং ধর্ষক মেহেদীকে গ্রেফতার করে।
আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন বলেন, ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আড়াইহাজার

১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ