Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে র‌্যাবের হাতে অস্ত্রসহ মেম্বার সদস্য আটক

সরিষাবাড়ী(জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৪:১৫ পিএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মনিরুজ্জামান হিটলার (৩৮) নামে এক ইউপি মেম্বার তার দুই সহযোগীকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্যকে ভবানীপুর গ্রামস্থ বাড়ি থেকে আটক করা হয়। এসময় একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি ছুরি, একটি জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত অন্য দুই সহযোগীরা হল- টাংগাইলের ধনবাড়ী থানার ঝুপনামুসিদ্দী গ্রামের মো. বাজন আলীর ছেলে মো. শামীম (২৫) ও একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মো. মশিউর রহমান (২৮)।

জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১)-এর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার রাত ১১টায় ভবানীপুর আ. রাজ্জাকের ছেলে মো. মনিরুজ্জামান ওরফে হিটলারের বসতঘরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় তার ঘরের পশ্চিমপার্শ্বের কক্ষ থেকে অবৈধ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি ছুরি, একটি জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোন উদ্ধার এবং আরো তিনজনকে আটক করা হয়।
আটককৃত হিটলার একাধিক মামলার আসামী। জিজ্ঞাসাবাদে সে নানা অপরাধমূলক কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও তিনি জানান।
সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করীম বলেন, র‌্যাব আটককৃতদের থানায় হস্তান্তর করেছে। অস্ত্র আইনে মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ