Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারের পেকুয়ায় সাবেক সেনা সার্জেন্ট ভূমি দস্যুদের ছুরিকাঘাতে আহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১০:৪৫ এএম

পেকুয়ায় সেনাবাহিনীর (অব:) সার্জেন্ট নাছির উদ্দিন (৪৫) একদল ভূমিদস্যুদের ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত হয়েছেন। ৭ আগষ্ট (শুক্রবার) রাত ১২ টার দিকে সদর ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা বাজারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকার গুলু মিয়ার পুত্র অবঃ সার্জেন্ট নাছির উদ্দিন
২০১৯ সালে ৯০ শতক জমি স্থানীয় ইয়াসিন চৌধুরী থেকে ক্রয় করে ভোগ দখল আসছিলেন।

ওই দিন রাতে একই এলাকার সিরাজদৌলার পুত্র শাহজালাল, শাহজালালের পুত্র জাহেদুল ইসলাম, নুরুল আলমের ছেলে নুরুল আবছার, সিরাজ দৌলার পুত্র আনোয়ারুল আজিম, আবদুল মালেকের পুত্র মীর কাসেমসহ অজ্ঞাত আরো ৭/৮ জন লাঠিসোটা ও ধারালো অস্ত্র স্বস্ত্র নিয়ে ওই অব: সার্জেন্ট নাছির উদ্দিনের জমি জবর দখলের কুমানসে ধান রোপন করার চেষ্টা করে।

এ সময় সেনাবাহিনীর অবঃ সার্জেন্ট নাছির উদ্দিন এতে বাধা প্রদান করলে তাকে দুবৃর্ত্তরা ঘিরে ফেলে। এ সময় দুবৃর্ত্তরা ধারালো অস্ত্র নিয়ে তাকে পিটিয়ে ও ছুরি দিয়ে তার বুকে ও হাতে মারাত্মক জখম করে। স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে।

আহত নাছির উদ্দিনের স্ত্রী মর্জিনা ইয়াসমিন জানান, তারা এর আগেও তার স্বামী থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। নচেৎ ওই জমি ছেড়ে দেয়ার হুমকি প্রদান করে। পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • Syedabdulawal ৮ আগস্ট, ২০২০, ৪:৫৩ পিএম says : 0
    আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ