Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১২:৩২ পিএম

রাজশাহীতে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে জাতীয় রিকশা-ভ্যান শ্রমিক লীগ রাজশাহী মহানগর শাখার সভাপতি লিয়াকত আলী ও রিমন নামের দুইজনকে ১৩টি টিকেটসহ আটক করেছে নগর গোয়েন্দা পুলিশের একটি দল। বৃহস্পতিবার রাতে রাজশাহী মহানগরীর শিরোইল এলাকার গোধূলি মার্কেট থেকে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে রাজশাহী থেকে ঢাকাগামী ট্রেনের টিকিট উদ্ধার করা হয়। ১৩টি টিকিটে ৪৫ জন যাত্রীর সিট ছিল।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রসূল কুদ্দুস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে নগরীর গোধূলি মার্কেট থেকে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে লিয়াকত ও রিমনকে তেরোটি টিকিটসহ আটক করা হয়। ১৩টি টিকিটে ৪৫ জনের সিট ছিল। টিকিটগুলো রাজশাহী থেকে ঢাকাগামী। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, অনুসন্ধানে জানা গেছে, লিয়াকত আলী কিছু অসৎ কর্মকর্তাদের যোগসাজশে ট্রেনের টিকিট কালোবাজারি করে আসছিলেন। নন এসির একেকটি ক্রিকেট ১২শ থেকে দেড় হাজার হাজার টাকা পর্যন্ত বিক্রি করেছেন বলে জানা গেছে। আর এসি টিকিট আরও বেশী দামে বিক্রি করেছেন। প্রত্যেকটি টিকিটের দাম ধরা হতো দুই থেকে তিনগুণ। এর সাথে আরও বেশ কিছু লোকজন জড়িত বলে অনুসন্ধানে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ