Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে র‌্যাবের অভিযানে ভিজিএফের ১৬৩ বস্তা চাল ও ৩৮৪ বস্তা গমসহ আটক এক

শেরপুর প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১১:১৮ এএম

শেরপুরের নালিতাবাড়ীর পৌরশহরে অভিযান পরিচালনা করে ভিজিএফের ১৬৩ বস্তা চালসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪ এর একটি দল। র‌্যাব এর সহকারী পুলিশ সুপার এএম সবুজ রানার নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার রাতে শহরের উত্তর বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করেন। আটক সাইদুল ইসলাম (৪৮) শহরের ছিটপাড়া মহল্লার বাছির উদ্দিনের ছেলে।

উপজেলা প্রশাসন ও র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ একটি দল নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের উত্তর বাজার কাচারীপাড়া এলাকায় রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চালায়। এসময় কাচারীপড়া মহল্লার ভাড়া করা একটি ঘরে সরকারিভাবে বিতরণের ভিজিএফের ১৬৩ বস্তা চালসহ সাইদুল ইসলামকে আটক করে। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমান সেখানে উপস্থিত হন। আটক হওয়া সাইদুরের কথা মত একই সড়কের অপর একটি ঘরে কাবিখার ৩৮৪ বস্তা গম জব্দ করা হয়। আগামী রোববার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে ৩৮৪ বস্তা গমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। এসময় উপজেলা প্রশাসনের মাধ্যমে ৩৮৪ বস্তা গমসহ গুদামটি ছিলগালা করে দেওয়া হয়।

পরে র‌্যাব-১৪ বাদি হয়ে নালিতাবাড়ী থানায় সাইদুল ইসলাম, পৌরশহরের হাদিউল ইসলাম ও ইউনুস আলীকে আসামী করে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করে। রাত ১২ টার দিকে আটককৃত সাইদুল ইসলামকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া ভিজিএফের ১৬৩ বস্তা চাল জব্দ করে থানায় পাঠানো হয়েছে।
র‌্যাব-১৪ এর এএসপি এএম সুজন রানা জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালিয়েছি। আমাদেও তদন্ত অব্যহত আছে। আমরা এ ঘটনায় দ্রæত আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ