Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষিত, অভিযুক্ত বখাটে আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৩:০৭ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে পঞ্চম শ্রেণী পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মেহেদীন হাসান(২২) নামের এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। বখাটে মেহেদী হাসান উপজেলার উজিরপুর ইউনিয়নের বেলঘর গ্রামের পূর্ব পাড়ার ফরিদ আহম্মেদের ছেলে। তার বিরুদ্ধে মামলা শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ।

জানা গেছে, বুধবার বিকেলে বেলঘর গ্রামের ভাড়াটিয়া স’মিল মিস্ত্রীর মেয়ে স্থানীয় মাদরাসার পঞ্চম শ্রেণীর ছাত্রী(১১) দোকানের উদ্দেশ্যে বের হয়। বখাটে মেহেদী হাসান তাকে দেখতে পেয়ে জোরপূর্বক পাশ্ববর্তী একটি পরিত্যক্ত ঘরে নিয়ে শিশুটির হাত-পা বেধে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকার শুনে লোকজন এগিয়ে এসে ধর্ষিতাকে উদ্ধার ও বখাটে মেহেদী হাসানকে আটক করে। খবর পেয়ে পুলিশ ধর্ষিতাকে হাসপাতালে ভর্তি করে এবং বখাটে মেহেদী হাসানকে থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ