Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সালথায় ইউপি সদস্যর বাড়িতে হামলা-ভাংচুরের মামলায় আ’লীগ নেতা আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৬:৫৬ পিএম

ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউপি সদস্য সিরাজ বিশ্বাসের বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের মামলায় আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান টুকু ঠাকুর (৫৬) কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সোনাপুর বাজার এলাকা থেকে তাকে আটক করে। সে খারদিয়া গ্রামের মৃত গোলাম রসুল ঠাকুরের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের ইলিয়াছ কাজী, ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ন খা ও আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান টুকু ঠাকুরের নির্দেশে ৫০/৬০জন লোক দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও লাঠিসোঠা নিয়ে ১৩ জুলাই সন্ধ্যায় ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য ও উজিরপুর গ্রামের সিরাজ বিশ^াসের বাড়িতে অর্তকিতভাবে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। এঘটনায় ইউপি সদস্য সিরাজ বিশ^াস বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে সালথা থানায় একটি মামলা দায়ের করেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, ইউপি সদস্যর বাড়িতে হামলার মামলা ও পুলিশ অ্যাসল্ট মামলার আসামী নুরুজ্জামান টুকু ঠাকুরকে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ