Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

ভ্রাম্যমাণ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ৬:৫২ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে সোমবার (১৩ জুলাই) দুপুরে ট্রাকে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। আটককৃতরা হলেন- বগুড়ার শাহজাহানপুর থানার চকজুরা গ্রামের মৃত মনির উদ্দিন মন্ডলের ছেলে মো. ঠান্ডা মিয়া (২৪) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার মোঘলটুলি গ্রামের সুজন শেখের ছেলে মো. ইয়াছিন শেখ (১৯)। 

র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্নেল খন্দকার সাইফুল আলম দৈনিক ইনকিলাবকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দুপুরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় অভিনব কায়দায় ট্রাকে লুকিয়ে ইয়াবা পাচারকালে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ