Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহী নগরীতে দিনে-দুপুরে ছিনতাই হওয়া ৩২ লাখ টাকা উদ্ধার, আটক-৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১১:০৫ এএম | আপডেট : ১১:০৬ এএম, ১৯ জুন, ২০২০

রাজশাহী নগরীর অলকার মোড়ে অবস্থিত ভিভো মোবাইল শো-রুমের ব্যাংকে জমা দিতে যাওয়া দিন-দুপুরে ছিনতাই হওয়া ৩৩ লাখ টাকার মধ্যে ৩২ লাখ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বোয়ালিয়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে এই টাকাগুলো উদ্ধার করে। ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। টাকা আত্মসাতের জন্যই এ নাটক সাজানো হয়েছিল বলে পুলিশ নিশ্চিত হয়েছে। আটককৃতরা হলো, ভিভো কোম্পানির কর্মচারী ফয়সাল ও সোহেল এবং তাদের সহযোগী ডলার হোসেন।

বোয়ালিয়া থানার ওসি নিবারুণ চন্দ্র বর্মণ জানান, এই ঘটনায় ভিভো ব্রান্ডের মোবাইলের শোরুমের কর্মচারী ফয়সাল ও সোহেলকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যে কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ৩২ লাখ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, ভিভো শো-রুমের কর্মচারী নগরীর নওদাপাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে মেহেদী হাসান ফয়সাল ও গোদাগাড়ীর পলাশি এলাকার আক্তার হোসেনের ছেলে জাফর ইকবাল ও নগরীর নওদাপাড়া এলাকার দুলাল হোসেনের ছেলে তাইজুল ইসলাম ডলার। তারা স্বীকারোক্তি ছিনতাই হওয়া ৩২ লাখ টাকা উদ্ধার করা হয়। সাজানো ছিনতাইয়ের ঘটনা প্রচার করে এই টাকাগুলো তারা আত্মসাতের চেষ্টা চালিয়েছিলেন বলেও স্বীকারোক্তি দেন আটক হওয়া তিনজন।
বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নগরের বোয়ালিয়া থানার রাণীবাজার অলোকার মোড়ে মোবাইল শো-রুম ভিভোর কর্মচারীর কাছ থেকে ৩৩ লাখ টাকাসহ ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ‘এতো বড় একটা ছিনতাইয়ের ঘটনাটি নিয়ে আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করছি। তবে ঘটনাটি নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে আমাদের। কারণ ঘটনাস্থল থেকে ব্যাংকের দূরুত্ব পায়ে হেঁটে গেলেও মাত্র এক মিনিট। সেই পথে দুই কর্মচারী টাকা নিয়ে ফুটপাথ ধরে না গিয়ে রাস্তার মাঝখান দিয়ে কেন গেলো-এটি নিয়ে প্রশ্ন ছিল। এরপর দুই কর্মচারীকে আটক করে তাদের স্বীকারোক্তি মতে তাদের আটক করা হয়। সেই সঙ্গে ৩২ লাখ টাকা উদ্ধার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ