Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাফুফে-বিএসজেএ’র পামেল স্মরণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) সিনিয়র সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক আল মুসাব্বির সাদী পামেলের নবম মৃত্যুবার্ষিকী ছিল গতকাল। এ উপলক্ষ্যে পৃথক আয়োজনে বাফুফে এবং বিএসজেএ পামেলকে স্মরণ করে কর্মকর্তারা মরহুমের আত্নার মাগফিরাত কামনা করেন।
ইংরেজী দৈনিক ইন্ডিপেনডেন্ট ও ডেইলি স্টারে দীর্ঘ ক্রীড়া সাংবাদিকতা পেশায় নিয়োজিত থাকার পর পামেল বাফুফের প্রথম পেশাদার সাধারণ সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। ক্রীড়া সাংবাদিক হিসেবে কর্মরত থাকা অবস্থায় ১৯৯৯ সালের মে মাসে লিটল ব্র্যাডম্যান শচীন টেন্ডুলকারকে নিয়ে লেখেন ‘শচীন টেন্ডুলকারের গড়ে উঠা’ গ্রন্থ । এরপর ২০০২ সালের জানুয়ারিতে ক্রিকেটের বরপুত্র ব্রায়ান লারাকে নিয়ে ‘ব্রায়ান লারার আত্নজীবনী’ নামে গ্রন্থ লেখেন। কিন্তু ২০১১ সালের ২০ মে মাত্র ৪৪ বছর বয়সে মরণ ব্যাধি ক্যান্সারের কাছে হার মেনে না ফেরার দেশে পাড়ি জমান পামেল। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাফুফে

১২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ডিসেম্বর, ২০২১
২২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ