Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, ঘাতক স্বামী আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৮:৩৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে স্বারতী রানী মহন্ত (২৮) নামের এক গৃহবধুকে যৌতুকের দাবীতে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। এঘটনায় ঘাতক স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্তকে আটক করেছে পুলিশ।
পুলিশের হাতে আটক ঘাতক স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্ত উপজেলার বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট বাজারের চিন্তামন/মহালীপাড়া এলাকার গোপাল চন্দ্র মহন্তের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে,গত শনিবার (১৬ই মে) দিবাগত রাতে স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্ত যৌতুকের দাবীতে তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গতকাল রোববার সকালে অভিযান পরিচালনা করে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ঘোয়ালপাড়া এলাকায় পালিয়ে থাকা ঘাতক স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্তকে আটক করে থানায় নিয়ে আসেন । এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরন করেন।
ফুলবাড়ী থানার ওসি তদন্ত মাহামুদুল হাসান জানান,হত্যার ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে পালিয়ে থাকা ঘাতক স্বামী গৌরাঙ্গ চন্দ্র মহন্তকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে শ্বাসরোধে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন।
এঘটনায় পরেরদিন ১৭ মে নিহত গৃহবধুর পিতা মুকুল চন্দ্র মহন্ত বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং- (০৭)।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম বলেন, হত্যার ঘটনায় অভিযান পরিচালনা করে ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। তিনি আরও জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ