Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শহরের বাবুরাইলে পুলিশের উপর হামলা : সোর্স ঢাকেমে ভর্তি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৬:০৩ পিএম

শহরের এক ওয়ারেন্টের আসামী গ্রেফতার করতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় সোর্সসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মে) রাত ৮ টার দিকে শহরের এক নম্বর বাবুরাইল এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় ইকবাল নামে পুলিশের এক সোর্স গুরুত্বর আহত হয়েছেন। তাকে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।এ ঘটনায় আহত এএসআই হাবিবসহ অপর পুলিশ সদস্য ভিক্টোরিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ইকবাল শহরের বেপারি পাড়া এলাকার নূরুল ইসলামের ছেলে।এলাকাবাসী জানিয়েছে, এক নম্বর বাবুরাইল এলাকার হান্নান নামে ওয়ারেন্টের এক আসামীকে গ্রেফতার করতে যান নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের একজন সোর্সকে নিয়ে এএসআই হাবিবসহ তার টিম। এসময় হান্নানকে গ্রেফতার করার চেষ্টা করেলে মাদক ব্যবসায়ীদের একটি গ্রুপ তাদের উপর হামলা চালায়। এতে পুলিশের সোর্সসহ দুই পুলিশ সদস্য আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এদিকে এ ব্যাপারে জানতে এএসআই মো. হাবিবুর রহমান ভূইয়ার মুঠোফোনে কল করা হলেও তিনি সেটি রিসিভ করেননি। তবে, সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই জানান, পুলিশ সদস্যরা ভালো আছে। তবে, কোনো আসামী ধরতে পারেনি। আসামী ধরার চেষ্টা করা হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।
অন্যদিকে, সদর থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জাদান বলেন, এএসআই হাবিব একজন ওয়ারেন্টের আসামী ধরতে গিয়েছিল। সেখানে আসামী পক্ষের লোকজনের সঙ্গে তর্কবিতর্ক হয়েছে। পরে তারা সেখান থেকে চলে আসে। এর বাইরে তেমন কিছু হয়নি। কেউ আহত হয়ে হাসপাতালে গেছে বলে জানা নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ