Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় তক্ষকসহ আটক-৪

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৪:৪৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় একটি তক্ষকসহ ৪ বন্যপ্রাণী পাচারকারীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে পৌরসভার সবুজবাগ সংলগ্ন মার্কাজুল তাওফিজ মডেল মাদ্রাসা ভবনের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পটুয়াখালী পুলিশ সুপার মইনুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি পুলিশের একটি দল বুধবার রাতে জাকারিয়া আকন, রিয়াজ উদ্দিন আকন, জলিল মৃধা ও সুজাকে একটি তক্ষকসহ হাতেনাতে গ্রেফতার করে। উদ্ধারকৃত তক্ষকটির ওজন অনুমান ১৩০ গ্রাম এবং লম্বা অনুমান ১২.৫ ইঞ্চি। আটককৃতদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা তক্ষকটি অন্যান্য সহযোগীদের সহায়তায় পার্বত্য চট্টগ্রামের পাহাড়ি এলাকা থেকে কলাপাড়ায় এনেছে এবং এটি পাচার করার জন্য ক্রেতাদের সাথে যোগাযোগ করছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কলাপাড়া থানায় বন্যপ্রানী সংরক্ষন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ