Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝিনাইগাতীতে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে খুন, ঘাতক স্বামী আটক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১০:৩৯ এএম

আজ মধ্য রাতে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দক্ষিন দাড়িয়ারপাড়া এলাকায় এক পাষন্ড স্বমাী আলী বাতাসা তার ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে নির্মমভাবে খুন করেছে। এসময় তার এক মেয়ে আহত হয়েছে।
পুলিশ সুত্রে জানাযায়, পারিবারিক কলহের কারণে এ খুনের ঘটনা ঘটেছে। প্রতিদিনের ন্যায় বুধবার রাতে খাওয়া-দাওয়া শেষ নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে ঝিনাইগাতী উপজেলার দক্ষিন দাড়িয়ারপাড়া ঘাতক আলী বাতাসা, স্ত্রী সেলিনা খাতুন (৪২) ও তাদের এক যুবতী মেয়ে। কিন্তু মধ্যরাতে স্ত্রী-কন্য ঘুমিয়ে গেলে স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে খুন করে। এসময় দায়ের কুপে আহত হয় তার এক মেয়েও।
ঘটনার পরপরই স্থানীয় লোকজন ঘাতককে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক আলী বাতাসাকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামালার প্রস্তুতি চলছে। বিষয়টি ঝিনাইগাতী থানার এসআই ওয়াহিদুজ্জমান (ওসি চলতি দায়িত্ব) নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ