Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুৎসা রটানো যুবক আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৮:৫৬ পিএম

করোনাভাইরাস সংক্রমণে (কোভিড-১৯) মৃত ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিনকে নিয়ে ফেসবুকে কুৎসা রটানোর অভিযোগে রিয়াজুল আবির (৩১) নামে একজনকে আটক করেছে সিআইডি। গতকাল বুধবার রাজধানীর বাড্ডা এলাকা থেকে সিআইডির সাইবার পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে।

সিআইডি জানায়, ১৫ এপ্রিল ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন করোনায় মৃত্যুবরণ করেন। এর পর থেকে চিকিৎসক সমাজকে উসকে দেওয়ার জন্য কতিপয় কুচক্রি মহল মৃত ডাক্তারকে জড়িয়ে নানান কুৎসামূলক বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করতে থাকে। এতে চিকিৎসকদের অনেকেই সিআইডির সাইবার পুলিশের সঙ্গে যোগাযোগ করেন এবং অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানান।

সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো. ফারুক হোসেন জানান, আটক রিয়াজের কাছ থেকে একটি মোবাইল সেট জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ