Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণের শিকার, আটক ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৭:৩২ পিএম

আশুলিয়ায় বান্ধবীর মামার বাড়ীতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে আটক করেছে পুলিশ।
আটক আলমগীর মিয়া (৪০) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার আকন্দপাড়া গ্রামের রহমান মিয়ার ছেলে। সে আশুলিয়ার মানিকগঞ্জপাড়ায় ভাড়া বাসায় পরিবারের সাথে বসবাস করেন।

বুধবার স্বাস্থ্য পরীক্ষার জন্য ১০বছর বয়সী ওই স্কুল ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের পাঠানো হয়েছে।
পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানায়, ৯ই এপ্রিল ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মানিকঞ্জপাড়া এলাকায় আলমগীরের ভাড়া বাসায় এ ধর্ষনের ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে ওই স্কুলছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে ভাড়া বাসা থেকে আলমগীর মিয়াকে আটক করা হয়।
তিনি আরও জানান, ঘটনার দিন দুপুরে প্রতিবেশী এক বান্ধুবীর সাথে বান্ধবীর মামা আলমগীর মিয়ার বাসায় বেড়াতে যায় সে। ওই বাসায় যাওয়ার পরে আলমগীর তাকে জোরপূর্বক ধর্ষন করে। এবং বিষয়টি যাকে কেউ জানতে না পারে এজন্য তাদের ভয়ভীতি দেয়ায়।

মঙ্গলবার দুপুরে আলমগীর পুনরায় ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে হাত ধরে টানা টানি করে তার বাসায় নিয়ে যেতে চায়। এই ঘটনাটি একজন দেখে তার বাবাকে জানায়। পরে ওই স্কুল ছাত্রী তার বাবাকে আগের ঘটনাসহ সব বলে দেয়।
এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • সুজন ২২ এপ্রিল, ২০২০, ৮:০৩ পিএম says : 0
    ওহ! কুব কষ্ট লাগে। এই কুলাঙ্গার দের কি কোন বিচার হবে না এই মুসলিম দেশে? দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া দরকার। কেননা, এই সমস্ত ব্যক্তিদের বেঁচে থাকার অধিকার নেই্।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ