Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সখিপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ১২ বস্তা চাল উদ্ধার, ডিলার পলাতক আটক ২

সখিপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১২:২২ পিএম

টাঙ্গাইলের সখিপুরে হতদরিদ্রদের ১০ টাকা কেজি মূল্যের খাদ্যবান্ধব কর্মসূচির ১২ বস্তা চাল উদ্ধার করেছে টাঙ্গাইল ডিবি পুলিশ। মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে উপজেলার বহুরিয়া ইউনিয়নের চতলবাইদ ভাতকুড়াচালা গ্রামের দুইটি বাড়ি থেকে ওই ১২ বস্তা চাউল উদ্ধার করা হয়। অভিযানের খবর পেয়ে খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার এসএম ইব্রাহীম এলাকা ছেড়ে পালিয়ে যায়। এ সময় বাড়ির মালিক মো. হাসেন মিয়া (২৭) ও ঠান্ডু মিয়াকে (৪৫) আটক করা হয়। আটককৃতরা টাঙ্গাইল ডিবি পুলিশের হেফাজতে রয়েছেন। ডিবি পুলিশ অভিযান চালিয়ে হাসেন মিয়ার বাড়ি থেকে সাত বস্তা ও ঠান্ডু মিয়ার বাড়ি থেকে পাঁচ বস্তা চাল উদ্ধার করে। ডিলার এসএম ইব্রাহীমের খাদ্যবান্ধবের ১০ টাকা ম‚ল্যের চালের বিক্রয়কেন্দ্র ভাতকুড়া বাজার। হাসেন ভাতকুড়া গ্রামের মো. দারোগ আলীর ছেলে ও ঠান্ডু একই গ্রামের মৃত দাগো মিয়ার ছেলে।

খোঁজ নিয়ে এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই দুইটি বাড়ি থেকে গত শনি ও রোববার রাতে অটোভ্যান যোগে কমপক্ষে ১০-১২ বস্তা চাল পাচার করেছেন খাদ্যবান্ধবের ওই চাল ব্যবসায়ী।

টাঙ্গাইল ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ