Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইইডিসিআরে অপ্রত্যাশিত কলে মামলায় নওগাঁয় এক কিশোর আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১২:৫২ পিএম

করোনাভাইরাসের বিষয়ে যোগাযোগ করতে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) দেয়া হটলাইন নম্বরে বিনা কারণে ফোন দেয়ায় নওগাঁর মান্দা থেকে মেহেদী হাসান (১৭) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার ভালাইন ইউনিয়য়নের উত্তর ভালাইন গ্রামের বাড়ি তাকে আটক করা হয়। আটক মেহেদী হাসান গ্রামের আব্দুল মজিদের ছেলে।
সাইবার পুলিশ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আইইডিসিআর এর হটলাইন নম্বরে বার বার কল করে অশ্লীল, কুপ্রস্তাব দেয়ায় সাইবার পুলিশ সিআইডি প্রযুক্তির সহায়তা নিয়ে মেহেদী হাসানের অবস্থান নিশ্চিত করে। আইইডিসিআর সেবা প্রদানকারী টোল ফ্রি হটলাইন নম্বরে কল করে ও বার্তা প্রেরণের মাধ্যমে নারী কর্মীদের কুপ্রস্তাব দেয়। এসব অবাঞ্চিত কলের কারণে অহেতুক জরুরী এসব নম্বর ব্যস্ত থাকে। এরফলে আসলেই যার তথ্য ও সেবা দরকার তিনি সঠিক সময়ে সেবাটি পাচ্ছেন না। ঢাকার ডিএমপি বনানী থানার একটি মামলার প্রেক্ষিতে মঙ্গলবার রাতে মেহেদী হাসানকে আটক করে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, আইইডিসিআর সেবা হটলাইন নম্বরে কারণে-অকারণে ফোন দিয়ে নম্বরটি ব্যস্ত রাখত মেহেদী হাসান। ঘটনায় ঢাকার গুলশান থানায় একটি মামলা হয়। মামলায় মঙ্গলবার রাতে তাকে বাড়ি থেকে আটক করা হয়েছে।



 

Show all comments
  • Mohammad salah uddin ১৬ এপ্রিল, ২০২০, ১:১২ পিএম says : 0
    Prokase fashi dea darkar
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ