Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিটিএস অনলাইন কনসার্ট করবে ১৮ ও ১৯ এপ্রিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

দক্ষিণ কোরিয়ার সাম্প্রতিক পপ সেনসেশন বিটিএস ব্যান্ড সবার মত তাদের ভক্তসহ সবাইকে করোনাভাইরাস মহামারীর সময় বাড়িতে থাকার পরামর্শ দিয়েছে আর প্রতিশ্রুতি দিয়েছে তাদের গান লাইভ শোনার জন্য শ্রোতাদের বাড়িতে তারাই যাবে অনলাইন মাধ্যমে, স্টেডিয়ামে বা মাঠে যেতে হবে না।
বিশ্বব্যাপী করোনা সঙ্কটের এই সময় ব্যান্ডের সাত সদস্য- আরএম, সুগা, জে-হোপ, জিমিন, ভি এবং জুংকুক জানিয়েছেন তারা তাদের ‘ম্যাপ অফ দ্য সোল ট্যুর’-এর বাকি অংশ স্থগিত করার পর সিউলের লাইভ পারফরমেন্সও বাতিল করেছে। ব্যান্ড সদস্যরা তাদের নিজেদের, তাদের কর্মীদের, ভক্ত-দর্শকদের নিরাপত্তার কথা ভেবে কনসার্টগুলো আপাতত স্থগিত করে অচলাবস্থা কেটে গেলে নতুন করে অনুষ্ঠানের পরিকল্পনা ঘোষণা করবে বলে জানিয়েছে। বিটিএস ভক্তদের জন্য আশার খবর হল –১৮ ও ১৯ এপ্রিল তারা তাদের সোশাল মিডিয়া পেইজে লাইভ কনসার্ট করবে। এই কনসার্টের নাম দেয়া হয়েছে ‘ব্যাং ব্যাং কন!’ আর কোভিড-১৯ পরিস্থিতির উন্নতি হলে এই মাসের শেষেই তাদের স্থগিত কনসার্ট শুরু হবে। বিটিএসে চতুর্থ ও সর্বশেষ অ্যালবাম ‘ম্যাপ অফ দ্য সোল : সেভেন’ গত ফেব্রæয়ারির ২১ তারিখে মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কনসার্ট

২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ