Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেনাপোলে পিস্তল গুলি সহ ২ সন্ত্রাসী আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ২:৪২ পিএম

বেনাপোলের গাজীপুর গ্রাম থেকে মঙ্গলবার রাতে একাধিক মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী সুজন আলী (৩৫) ও তার সহযোগি আল-আমিন (৩৪) কে একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলি সহ আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আটককৃত সুজন বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের কাদের ড্রাইভারের ছেলে ও আল-আমিন গাজীপুর গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে। রাতে তারা অস্ত্র সহ বড় ধরনের অপরাধ সংঘটিত করতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। পরে সুজনের কাছ থেকে বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি সহ তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, সুজন এলাকায় একজন অস্ত্র ধারী সন্ত্রাসী । সে এলাকায় বিষাক্ত সুজন নামে পরিচিত। সে এলাকায় স্বর্ন ডলার সহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত। আটককৃতদের জিঞাসাবাদ শেষে আজ বিকেলে আদালতে প্রেরন করা হবে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান অস্ত্র সহ সুজন ও তার সহযোগিকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র, মাদক, ও সন্ত্রাস সহ একাধিক মামলা রয়েছে। আটককৃতদের যশোর আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ