Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে সরকারি চালসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৩:০৭ পিএম

বরিশালে ১০ টাকা কেজি দরে বিক্রির ৫৫ বস্তা চালসহ স্বেচ্ছাসেবক লীগের এক নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন চালের ডিলার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রদীপ দত্ত, উপজেলার বাকাই বাজারের চাল ক্রেতা পঙ্কজ সাহা ও ভ্যানচালক শঙ্কর পাল।

গৌরনদী থানার এসআই আব্দুল হক জানান, সোমবার গভীর রাতে বাকাই বাজারে সরকারি চাল বেচাকেনা হবে বলে তাদের কাছে গোপন খবর ছিল। অভিযান চালিয়ে পঙ্কজের দোকান থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরে বিক্রির জন্য নির্ধারিত ৫৫ বস্তা চাল উদ্ধার করা হয়। এর মধ্যে ৪০ বস্তা ৩০ কেজি ওজনের আর ১৫ বস্তা ৪০ কেজি ওজনের। মোট এক হাজার ৮০০ কেজি জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

এসআই জানান, একই সময় আটক করা হয়েছে ডিলার প্রদীপ, চাল ক্রেতা পঙ্কজ ও যে ভ্যানে করে চাল বাজারে আনা হয় সেই ভ্যানের চালক শঙ্কর পাল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনায় প্রদীপকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতির পদ থেকে বহিস্কার করা হবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি ফারুক বেপারী।



 

Show all comments
  • *হতদরিদ্র দিনমজুর কহে* ১৪ এপ্রিল, ২০২০, ৮:১০ পিএম says : 0
    এরা করোনা ভাইরাস এর চেয়ে ও ভয়ংকর ।এরা করোনা ভাইরাস কে ও হার মানিয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ