Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় ব্যবসায়ী খুন : ২ নারীসহ আটক ৩

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৭:৫৪ পিএম

বিরোধের জের ধরে রবিউল ইসলাম মিঠু (৪৬) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে খুন করে প্রতিপক্ষ। এ ঘটনায় নিহতের স্ত্রী মাহবুবা বেগম (৩৮), তার ছেলে ছামছুদোহা (১৮) ও আব্দুল্লাহ আল ইউসান (১৩) আহত হয়েছেন।
আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে বগুড়ার আদমদীঘি উপজেলার অন্তাহার মন্ডল পাড়ায় বাড়ির সীমানা নিয়ে এ ঘটনা ঘটে। পুলিশ নিহত রবিউল ইসলামের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এছাড়া একই গ্রামের ফনির স্ত্রী মরিয়ম, জামিল হোসেনের স্ত্রী ফাইমা বেগমসহ তিনজন আটক করেছে। নিহত রবিউল ইসলাম ওই গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে ও কীটনাশক ব্যবসায়ী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার মন্ডল পাড়ার মোহাম্মাদ আলীর সঙ্গে প্রতিবেশী ফনি’র বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ ঘটনায় মামলা হলে আদালত মোহাম্মাদ আলীর পক্ষে রায় দেন।
আজ সকালে মোহাম্মাদ আলীর ছেলে রবিউল ইসলাম ও তার ছেলে-মেয়েরা বিরোধপূর্ণ ওই জায়গার সীমানার ডোবায় মাটি কেটে বাঁধ দিচ্ছিল। এসময় প্রতিপক্ষ ফনিসহ তার লোকজন রবিউল ইসলামসহ তার পরিবারের ওপর হামলা করে। এতে রবিউল ইসলাম, তার স্ত্রী ও সন্তানরা আহত হয়। রবিউলকে নওগাঁ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
আদমদীঘি থানার ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ সুরতহাল করে মর্গে পাঠায়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নারীসহ তিনজনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ