Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ২৫ টন সরকারী চালসহ আ’লীগ নেতা আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ১:৩২ পিএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর বাজার এলাকার একটি গোডাউন থেকে ২৫.৪৪ টন অর্থাৎ ২৫ হাজার ৪শ৪০ কেজি বিভিন্ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত সরকারী চাল জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

রবিবার (১২ এপ্রিল) সকালে এসব চাল জব্দ করার পাশাপাশি ওই গোডাউন মালিক ইউনিয়ন আ’লীগের সভাপতি আল ইসরাইল জুবেলকে আটক করে র‌্যাব।

আটক আ’লীগ নেতা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত. নজির উদ্দীন আহম্মেদের ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, সন্ধ্যায় আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর বাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই নেতার গোডাউন থেকে বিভিন্ন সরকারী উন্নয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত বিপুল পরিমাণ চাল জব্দ করা হয়।

বর্তমান দূর্যোগপূর্ণ সময়ে সরকার কর্তৃক বিভিন্ন উন্নয়ন প্রকল্পের জন্য বরাদ্দকৃত সরকারী চাল কৌশলে অবৈধভাবে মজুদ করে চড়া দামে বিক্রয় করার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করেছে আটক আল ইসরাইল জুবেল।

এ ঘটনায় আক্কেলপুর থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।



 

Show all comments
  • আবদুর রাফি ১২ এপ্রিল, ২০২০, ১:৫৪ পিএম says : 0
    সরকারের উচিৎ টাকা বরাদ্দ না দিয়ে চাল,আটা,ডাল,তেল বরাদ্দ দেয়া তাহলে ধরা পড়বে সহজে টাকা বরাদ্দে বাসার সিন্দুকে চলে যায়। আর এগুলো সেনাবাহিনীর হাতে দেয়া উচিৎ ।
    Total Reply(0) Reply
  • md golam rabbani ১২ এপ্রিল, ২০২০, ৩:০২ পিএম says : 0
    manoneo prodhan montre apne ke agula dakhanna j sob chor akhon apner doler somy thakta agula badhan noyla ary apna k dubaba
    Total Reply(0) Reply
  • Kazi wahid ১২ এপ্রিল, ২০২০, ৬:০৫ পিএম says : 0
    আপনার দল বা করলে তো কেউ খাবার পাবেন ...আপনার নেতা কর্মীরা ত্রাণ তাদের গুদামে ভরছে .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ