Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বুড়িচং থানায় বিশেষ সেবার উদ্যোগ

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১২:৩৮ এএম

বিশ্বব্যাপী মহাঘাতক করোনাভাইরাস প্রতিরোধে বুড়িচং থানার সচেতনতামূলক লিফলেট বিতরণ ও প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে যথাযথ পরিদর্শন কার্যক্রমের পাশাপাশি থানার অভ্যন্তরের প্রবেশদ্বারে হাত ধোয়ার বেসিন স্থাপন করা হয়। আগত সুবিধাভোগীরা অনেক ক্ষেত্রে তা মেনে যাতে থানায় প্রবেশ করে তার জন্য গতকাল সোমবার থেকে তার কার্যক্রম আরো জোরদার করা হয়েছে। থানায় কেউ প্রবেশ করলে সাথে সাথে ডিউটিরত পুলিশের পাশাপাশি থানার এসআই সুজয় মজুমদার ও এসআই মামুন আগত সুবিধাভোগীদের কিভাবে হাত ভালো করে ধৌত করতে হয় সাধারণ লোকদেরকে তা শিখিয়ে দিচ্ছেন। এছাড়া বুড়িচং থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হকের তত্ত্বাবধানে করোনা প্রতিরোধে মাইকিং ও লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে। 

এছাড়া থানার কর্মরত পুলিশ ফোর্সগণ সম্প্রতি বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করে আসছেন। ইতোমধ্যে সিঙ্গাপুর হতে ফেরত বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইছাপুরা গ্রামের আ. ছাত্তারের ছেলে মো. ইউসুফ মিয়া ও অপর বিদেশ হতে আগত ওই ইউনিয়নের মহিষমারা গ্রামের মো. গোলাম মহিউদ্দীনের ছেলে মো. এনামুল হকের বাড়িতে গিয়ে পুলিশ যথাযথ খবর রাখছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থানা

৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ