Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নুরুজ্জামান মামুনকে প্রাণনাশের হুমকির ঘটনায় থানায় জিডি।

(ইরাব)সহ-সভাপতি, ডিআরইউ সদস্য ও দৈনিক আজকালের খবরের স্টাফ রিপোর্টার

পটুয়খালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৩:৪২ পিএম

 দৈনিক আজকালের খবর এর স্টাফ রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি( ডি আরইউ) স্থায়ী সদস্য এডুকেশন রিপোটার্স এসাসিয়েশন অব বাংলাদেশ(ইরাব)এর সহ-সভাপতি মোঃ নুরুজ্জামান মামুনকে মোবাইলে ফোনে প্রাণনাশের হুমকির ঘটনায় পটুয়াখালীর কলাপাড়া থানায় জিডি করেছেন মোঃ নুরুজ্জামান মামুন।
পটুয়াখালীর কলাপাড়া থানায় দায়েরকৃত জিডিতে নুরুজ্জামান মামুন উল্লেখ করেছেন ,১৩ই ডিসেম্বর বিকাল ৩ টা ৩৮ মিনিটে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরে সবুজ বাগ এলাকায় নিজ বাসায় অবস্থানকালীন সময়ে তার মোবাইল নম্বরে জনৈক্য ব্যক্তি "এই তুই কই তুই নাকি আবার এলাকায় আসছ তুই আমার নেতাদের নিয়ে লেখ তোরে কিন্তু মাইরা ফালামু। তোরে এর আগেও বলছি তুই শোন নাই তোরে কিন্তু বউ বাচ্চাসহ কিডন্যাপ কইরা ফালামু। তোর হাত পা কাইট্টা ফালামু। কেউ কিন্তু তোকে খুঁইজা পাবে না"-এমন বিভিন্ন হূমকী দেয়। জিডিতে নুরুজ্জামান মামুন উল্লেখ করেছেন, সম্প্রতি তিনি শিক্ষক নেতাদের তদবির বাণিজ্য নিয়ে অনুসন্ধানীমূলক বেশ কয়েকটি রিপোর্ট করেছেন এর পরিপ্রেক্ষিতে এই হুমকি দিতে পারে বলে তিনি ধারণা করছেন।
এদিকে মোঃ নুরুজ্জামান মামুনকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটি ( ডিআরইউ)। ডিআরইউ দপ্তর সম্পাদক কাওসার আজম স্বাক্ষরিতা এক বিজ্ঞপ্তিতে ডিআরইউ নেতৃবৃন্দ নুরুজ্জামান মামুন ও তার পরিবারকে নিরাপত্তা নিশ্চিতের জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন,এ ছাড়া ও এডুকেশন রিপোটার্স এসাসিয়েশন অব বাংলাদেশ(ইরাব)কার্য নির্বাহী কমিটির পক্ষে সভাপতি অভিজিৎ ভট্রচার্য ওসাধারন সম্পাদক আকতারুজ্জামান উক্ত হুমকীর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন ,গনমাধ্যম কর্মীরা সকল রক্তচক্ষু উপেক্ষা করে সমাজের নানা দুর্নীতি ,অসঙ্গতি তুলে ধরেন। কোন ভয়ভীতি প্রদর্শন করে সাংবাদিকদের দমানো যাবে না।নেতৃবৃন্দ নুরুজ্জামান মামুন ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিতের জন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি জোর দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থানায় জিডি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ