Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গানের অ্যালবাম নিয়ে কাজ করছেন ভিন ডিজেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০২ এএম

অভিনেতা ভিন ডিজেলকে আগামীতে দেখা যাবে ‘এফ নাইন’ অর্থাৎ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’ ফিল্মে। এই বছর মুক্তি পাবার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে আগামী বছর এপ্রিলে ফিল্মটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।
ভিন জানিয়েছেন এর মধ্যে তিনি তার প্রথম গানের অ্যালবামের কাজ করছেন আর এতে জায়গা পাবে তার গাওয়া কিছু মৌলিক গান।
‘লেইট লেইট শো উইথ জেমস করডেন’ অনুষ্ঠানে ডিজেল জানিয়েছেন, তার তিন সন্তান কন্যা হানিয়া (১১), ছেলে ভিনসেন্ট (১০) এবং কন্যা পলিন (৪) তার এই গানগুলো খুব ভালবাসে।
“আমি মন থেকে বলছি, আমার বাচ্চারা গানগুলো খুব ভালবাসে ঠিক জেআরআর টলকিনকে যেমন পছন্দ করে তেমন, তিনি হবিটদের গল্প দিয়ে শুরু করে ‘লর্ড অফ দ্য রিংস’ সৃষ্টি করেন, আমার মাঝে তার অংশবিশেষ আছে,” ডিজেল বলেন।
“আপনাদের সবগুলো গান শোনাতে পারলে ভাল লাগত। মৌলিক এই গানগুলো উপহার দিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। চার বছর বয়সী আমার মেয়েটি এসব গান গেয়ে খেলে দেখলে ভাল লাগে। পৃথিবীর সবচেয়ে সুন্দর এই দৃশ্য। আর এগুলো আপনাদের উপহার দিতে পারছি এর থেকে সুন্দর আর কিছু হতে পারে না, ডিজেল বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যালবাম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ