Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশিত হল টেইলর সুইফ্ট নতুন অ্যালবাম ‘মিডনাইটস’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

পপ তারকা টেইলর সুইফটের নতুন গান মানেই ভক্তদের মধ্যে তুমুল উত্তেজনা। তাঁর নতুন গানের জন্যে সারাবছর অপেক্ষা করে থাকেন ভক্তরা। ২০২০ সালে গ্র্যামি পুরস্কার বিজয়ী গায়িকা টেইলর মাত্র ৫ মাসের ব্যবধানে তাঁর অ্যালবাম ‘ফোকলোর’ এবং ফলো-আপ ‘এভারমোর’ মুক্তি দিয়ে রীতিমতো রেকর্ড গড়েছেন। এছাড়াও কিছুদিন আগে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে শীর্ষ পুরস্কার গ্রহণের সময় তিনি তাঁর নতুন অ্যালবাম ‘মিডনাইটস’ ঘোষণা করেন। সেই থেকে টেইলর ভক্তরা অপেক্ষায় দিন গুনছিলেন তাঁর নতুন গানের। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।
ভক্তদের জন্যে সুখবর, আগামী ২১ অক্টোবর আসছে টেইলরের নতুন অ্যালবাম। গত ৬ অক্টোবর তিনি নিজের সোশ্যাল মাধ্যমে এই কথা জানিয়েছেন। প্রায় ১৩টি গান দিয়ে সাজানো এই অ্যালবামে মানুষের নানারকম অনুভূতির কথা প্রতিফলিত হবে। এমনকি এই অ্যালবামের একটি গানে তিনি নিজের জীবনের কথাও তুলে ধরেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে টেইলর বলেছেন, ‘আসন্ন অ্যালবামের ‘অ্যান্টি-হিরো’ গানটি আমার লেখা এবং গাওয়া প্রিয় একটি গান। গানটিতে আমার জীবনের কথা তুলে ধরা হয়েছে। আমার জীবনের নিরাপত্তাহীনতার পাশাপাশি অনিয়ন্ত্রিত জীবনের সঙ্গে সংগ্রামের কথা প্রকাশ পাবে এই গানটিতে। এছাড়াও সাইড এ-তে রয়েছে আরো একাধিক গান। যেমন ‘ল্যাভেন্ডার হ্যাজ’, ‘মেরন’, ‘অ্যান্টি-হিরো’, ‘স্নো অন দ্য বিচ’, ‘ইউ আর অন ইউর ওউন কিড’ এবং ‘মিডনাইট রেইন’। অপরদিকে সাইড বি-তে রয়েছে ‘কোয়েশ্চেন, ভিজিলান্ট এস’, ‘বেজওয়েল্ড’, ‘লেবিরিন্থ’ ও কার্মা। কার্মা ট্র্যাকটি র‌্যাপার কানিয়ে ওয়েস্ট এবং রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ানের সঙ্গে তার নাটক সম্পর্কে গুজব নিয়ে তৈরি। এখানে আরও রয়েছে সুইট নাথিং এবং মাস্টারমাইন্ড।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশিত হল টেইলর সুইফ্ট নতুন অ্যালবাম ‘মিডনাইটস’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ