Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে কিশোরীকে ধর্ষণ, আটক ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৪:০৫ পিএম

ঢাকার সাভারে নিজ বাসার বাথরুমে সপ্তম শ্রেণী পড়ুয়া ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী ৫০বছরের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বুধবার সাভার মডেল থানায় কিশোরীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।
মঙ্গলবার বিরুলিয়া ইউনিয়নের শ্যামপুর আবাসিক এলাকায় নিজ বাড়ির বাথরুমে ধর্ষণের শিকার হয় ওই শিক্ষার্থী।

আটক মনির আহম্মেদ (৫০) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার নরচনপুর গ্রামের মৃত নজির আহমেদের ছেলে। সে বিরুলিয়া ইউনিয়নের শ্যামপুর আবাসিক এলাকার বাসিন্দা।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অপূর্ব দত্ত জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ওই শিক্ষার্থী তার নিজ বাসা সংলগ্ন বাথরুমে যায়। এসময় সুযোগ বুঝে প্রতিবেশী লম্পট মনির বাথরুমে প্রবেশ করে ওই শিক্ষার্থীর মুখ চেপে ধরে জোরপূবর্ক ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এসময় লম্পট মনিরকে আটক করে পুলিশে খবর দেয় প্রতিবেশীলা।

তিনি আরও বলেন, বুধবার ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। থানায় একটি মামলা দায়েরের পর আটক মনিরকে দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ