Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে পুলিশ কর্মকর্তার বাসায় মাদক ব্যবসায় সহযোগিতা চাইতে গিয়ে গ্রেফতার ৫

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ৬:৩৬ পিএম

বরিশালে মাদক ব্যবসায় সহযোগিতা চাইতে গিয়ে পুলিশ কর্মকর্তার বাসায় আটক হলো ২ মাদক ব্যবসায়ী। পরে তাদের স্বীকারোক্তিনুযায়ী আরও তিনজনকে গ্রেফতার ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে আলেকান্দা রিফিউজি কলোনীর গাঁজা ব্যবসায়ী ৭ মামলার আসামী রফিক কসাই ও আরমান, রফিকের শ্বশুর শেখ গোলাম কশাই, আরমানের বোন ডলি এবং অপর সহযোগী শাকিল।
বরিশাল মহানগর পুলিশের ডিবি‘র এস আই মহিউদ্দিন জানান, রফিক ও আরমান মঙ্গলবার দুপুরে তার সাগরদীর বাসায় গিয়ে মাদক ব্যবসায় সহযোগীতা করার প্রস্তাব দেয়। বিষয়টি তিনি কৌশলে উর্ধ্বতন কর্মকর্তাদের জানান। পরে তাদের নির্দেশনায় ওই ২জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের হেফাজতে গাঁজা থাকার কথা স্বীকার করে। পুলিশ রিফিউজি কলোনী এলাকায় রফিকের শ্বশুরের বাসায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা সহ শেখ গোলাম কশাই, ডলি ও শাকিলকে আটক করে। আটক ৫জনকে কোতয়ালী থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • Md.Akbar Hussain ২৫ মার্চ, ২০২০, ৮:০৮ পিএম says : 0
    জানা শুনা না থাকলে হঠাৎ বাসায়?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ