Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রেফতার ১২’র মধ্যে ৬ জনের স্বীকারোক্তি

বরগুনার সোহেল হত্যা মামলা

স্টাফ রিপোর্টার, বরগুনা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:০২ এএম

বরগুনার চাঞ্চল্যকর সোহেল হত্যা মামলায় এ পর্যন্ত ১২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ৬ আসামি ১৬৪ ধারায় ম্যাজিস্ট্রেটের কাছে হত্যাকান্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।
গ্রেফতারকৃতরা- হল নিহত সোহেলের আত্মীয় কালু, কবির খাঁন, কিসলু, সেন্টু, রাসেল, দুলাল, শাহীন, ইমরুল, সাইফুল এবং পাথরঘাটার ওয়াহেদ মেলকার, ফারুক আকন ও তার ভাই জয়নালের স্ত্রী রেহেনা বেগম চিনি।
হত্যার ষড়যন্ত্রকারী মূল আসামিদের সাথে গ্রেফতার ওয়াহেদ মেলকার ৫ দিনের রিমান্ডে নিজ হাতে সোহেলকে জবাই করে মাথা পৃথক করার কথা স্বীকার করেছে। এছাড়া তার সাথে আরো আত্মীয় স্বজনরাও রয়েছে বলে স্বীকার করেছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি।
মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. হুমায়ুন কবির ইনকিলাবকে জানান, মাথাবিহীন গলিত লাশ হত্যার ১০ দিন পরে নদী থেকে উদ্ধার এবং সামান্য আলামত ও ডিএনএ টেস্টের মাধ্যমে লাশ সনাক্ত করে প্রকৃত আসামিদের চিহ্নিত করা ছিল কঠিন কাজ। এ ব্যাপারে বরগুনা পুলিশ সুপার মারুফ হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহম্মেদ সার্বক্ষণিক দিক নির্দেশনা দিয়েছেন।
উল্লেখ্য, বরগুনা সদর উপজেলার কাটাখালী গ্রামের আ. রহিমের পুত্র, গৌরিচন্না সুলতানা সালেহ টেকনিক্যাল কলেজের ছাত্র সোহেল গত বছরের ৩১ জুলাই নিখোঁজ হয়। নিখোঁজের ১০ দিন পর বিষখালী নদীতে জেলেদের জালে সোহেলের লাশ ধরা পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ