Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রশিবিরের পাঁচ কর্মী আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০৯ পিএম

পটুয়াখালীতে ছাত্রশিবিরের পাঁচ কর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার (২ মার্চ) সন্ধ্যায় শহরের ছোট চৌরাস্তা সংলগ্ন একটি দোতলা বাড়ির নিচতলা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বই, সিডি ও ল্যাপটপসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তরে অধ্যায়নরত ও সাতক্ষীরার শ্যামনগরের আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ আখতারুজ্জামান (২৫), একই বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ছাত্র ও ঢাকার শেরেবাংলা নগর এলাকার আজিজুর রহমানের ছেলে মো. তৈমুর রহমান (২১), পটুয়াখালী পলিটেকনিক কলেজে ষষ্ঠ সেমিস্টারে অধ্যায়নরত ও সিরাজগঞ্জের বেলকুচির সোলায়মান শেখের ছেলে মোহাম্মদ নোমান (২০), বিএম কলেজে স্নাতকোত্তরে অধ্যায়নরত ও বরিশালের বিমানবন্দর এলাকার গিয়াস খানের ছেলে মো. হাসিবুর রহমান (২৪), পটুয়াখালী সরকারি কলেজে স্নাতকোত্তরে অধ্যায়নরত ও একই জেলার মোস্তফা আকনের ছেলে মো. রফিকুল ইসলাম (২৪)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ