Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আবার চরমপন্থী সংগঠনের পরিচয়

যশোরে মাছের ঘের দখলকারী দুই সন্ত্রাসী অস্ত্র গুলিসহ আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

যশোরের অভয়নগর থানা পুলিশ একটি ওয়ান শুটারগান, একটি রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে। তাদের বিরুদ্ধে মাছের ঘের দখলসহ সন্ত্রাসী কর্মকান্ডের বিস্তর অভিযোগ রয়েছে।
গতকাল দুপুরে যশোর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, আসামিরা ‘নিউ বিল্পবী কমিউনিস্ট’ চরমপন্থি সংগঠনের পরিচয় দিয়ে এলাকায় মাছের ঘের দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজি করে আসছিল।
এরই ধারাবাহিকতায় পহেলা ফেব্রুয়ারি সম্বলডাঙ্গা বিলের পানি সেচের ইজারাদার মনিরুজ্জামানের উপর সশস্ত্র হামলা চালায় দিপংকর বাহিনী। ওই ঘটনায় সন্ত্রাসী গ্রুপের দেবু সরকার ওরফে দেবু মেম্বারসহ ৬ সদস্যকে গ্রেফতার করে ডিবি পুলিশ। তাদের কাছ থেকে ৩টি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, অভয়নগর উপজেলার আন্দা গ্রামের জগদীশ সিকদারের ছেলে হীরামন শিকদার ও একই গ্রামের সমার মল্লিকের ছেলে কুমারেশ মল্লিক। গতকাল রোববার জেলার মণিরাপুর ও অভয়নগর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংগঠন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ