Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বিএনপি-জামায়াত সন্ত্রাসী সংগঠন’

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৫:৪০ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নারায়ণগঞ্জের ৫ আসনে আমরা নৌকা চাই বলে মন্তব্য করেছেন জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই।

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় জাতীয় শোক দিবস ও ২১ই আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। গতকাল উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।

জামপুর ইউপি চেয়ারম্যান ও জামপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হুমায়ুন কবির ভূঁইয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. আব্দুল হাই।

আ. হাই বলেন, নারায়ণগঞ্জের কোনো আসনে আমরা মহাজোটের এমপিকে দেখতে চাই না। তিনি প্রধানমন্ত্রীকে বিশেষ অনুরোধ করেন যাতে নারায়ণগঞ্জের সব আসনে আ.লীগকে মনোনয়ন দেওয়া হয়। সোনারগাঁয়ে ১০ বছর ধরে জাতীয় পার্টির এমপি আছে। তবে, তিনি উপজেলার আ.লীগ নেতাদের নিশ্চিত করেন সামনে এখানে নৌকা আসবে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত মানে সন্ত্রাসী দল। তারা ক্ষমতায় আসলে আবার এ দেশে অশান্তি আসবে। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য আ.লীগকে ভোট দেওয়ার জন্য সবাইকে তিনি অনুরোধ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সেক্রেটারি আবু হাসনাত মো. শহীদ বাদল, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আ.লীগের আহ্বায়ক কমিটির সদস্য ডা. আবু জাফর চৌধুরী বিরু, জামপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন খান আবু, আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. ফজলে রাব্বি, আ.লীগ নেতা সিরাজুল ইসলাম প্রমুখ।

বক্তারা বঙ্গবন্ধু ও ২১ই আগস্টের নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন। তারা বলেন, ১৫ই আগস্টের হত্যার নেপথ্যে ছিল জিয়াউর রহমান। জিয়ার নির্দেশে বঙ্গবন্ধুক হত্যা করা হয়েছে। তারা আরও বলেন, বিএনপি ও জামায়াত নেতাদের কারণেই ২১ই আগস্টের হামলা হয়েছিল। আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা তাতী লীগের সহ-সভাপতি দেওয়ান কামাল, আ.লীগ নেতা আহসান হাবীব টিপু ভূঁইয়া, জামপুর ইউপির প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূঁইয়া, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভূঁইয়া সুমন, বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুজ্জামান মন্জু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক লিপন চৌধুরী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী সংগঠন’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ