Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বানভাসীদের নতুন ঘর ও আর্থিক অনুদান দিলো যুক্তরাষ্ট্রের দুই সংগঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ৮:১৫ পিএম

বন্যায় সব হারানো মানুষদের ১২ জনকে নতুন ঘর উপহার দিলো যুক্তরাষ্ট্রের মিশিগান ভিত্তিক দুই সংগঠন মিশিগান ব্যাডমিন্টন ফ্যামিলি ও আমিন রিয়েলটি এন্ড এসোসিয়েটস। এর বাইরেও ১৩ জনকে ঘর মেরামতের জন্য আর্থিক অনুদান এবং ৮৩ জনকে আর্থিক অনুদান দেয়া হয়।

যুক্তরাষ্ট্র প্রবাসী সৌমিক আমিন ও মাসুম আহমেদের সহযোগীতায় আজ দুপুরে হবিগঞ্জ আজমীরিগঞ্জের লঞ্চঘাটে আয়োজিত একটি অনুষ্ঠানের এসব অনুদান ও সামগ্রী হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইন মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব সামসুদ্দিন মাসুম, যুক্তরাষ্ট্র প্রবাসী মাসুম, জাতীয় প্রেসক্লাব সদস্য ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার সাখাওয়াত কাওসার, আজমীরিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোবারুল ইসলাম, বানিয়াচং জনাব আলী সরকারী কলেজের প্রভাষক মাহমুদ মিয়া, সমাজ সেবক নাজিমুদ্দিন বাহার, মুফতি নাসির উদ্দীন সৌরভ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ