Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ভুয়া প্রশ্ন ফাঁস চক্রের সদস্য আটক

জয়পুরহাট জেলা সংবাদতাত | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

জয়পুরহাটে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্ন ফাঁসকারী চক্রের এক সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত বুধবার রাতে পাঁচবিবি উপজেলার পাচমাথা এলাকায় অভিযান চালিয়ে মোস্তাফিজুর রহমান হাসান নামে এক যুবককে আটক করা হয়। আটক মাস্তাফিজুর রহমান হাসান পাঁচবিবি উপজেলার দমদমা গ্রামের আব্দুল মান্নান ছেলে।
জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ বলেন, ভুয়া প্রশ্ন ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য মোস্তাফিজুর রহমান হাসান মোবাইল প্রযুক্তি ব্যবহারে অত্যন্ত দক্ষ। সে অসত্য তথ্য দিয়ে মোস্তাফিজুর রহমান এবং মিষ্টি আক্তার নামে দুইটা ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন। এই ফেসবুক আইডি এবং মেসেঞ্জারের মাধ্যমে এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দেয়ার কথা বলে বেশ কয়েকটি ফেসবুক গ্রুপে প্রচারণা চালায়। ফেসবুকের মাধ্যমে চলমান এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করে দেয়ার আশ্বাস দিয়ে অনেকের কাছ থেকে বিকাশ একাউন্টের মাধ্যেমে অনেক টাকা হাতিয়ে নেয় এই মোস্তাফিজুর রহমান হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ