Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ আটক ৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩৭ পিএম

এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহের অভিযোগে বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন কেন্দ্রে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের কাছ থেকে অনেকগুলো উত্তরপত্র উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলো, মাহতাব শাহরিয়ার (১৮), ওয়ালিদ হাসান অপু (১৮), সাকিব হোসেন (১৮), কাউছার হোসেন (১৮) ও নাজমুল ইসলাম মেহরাজ (১৩)। আটককৃতদের মধ্যে চার জন কলেজ ছাত্র।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ইংরেজি প্রথম পত্র পরীক্ষা চলাকালিন সময় দুপুরের দিকে চন্দ্রগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাহির থেকে পরীক্ষার্থীদের নকল সরবরাহ করার সময় ওয়ালিদ হাসান অপু ও মাহতাব শাহরিয়ারকে আটক করা হয়। পরে একই অভিযোগে ছয়ানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অভিযান চালিয়ে সাকিব, কাউছার ও মেহরাজকে আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে অনেকগুলো উত্তর পত্র উদ্ধার করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের মধ্যে নাজমুল ইসলাম মেহরাজ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় জিজ্ঞাসাবাদ শেষে মুছলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। অপর চার জনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ