Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জের ইকুরিয়া বিআরটিএ অফিসে দালাল চক্রের ৬ সদস্য আটক

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটি (বিআরটিএ)ইকুরিয়া অফিস এলাকা থেকে দালালচক্রের ৬ সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো মোঃ বাদল মিয়া(৪০), মোঃ রুবেল হোসেন(২৫),মোঃ বিল্লাল হোসেন(৩০),মোঃ তারিফ হোসেন(২৫),মোঃ মোস্তফা কামাল(৩০) ও মোঃ আব্দুল খালেক(৬০)। আজ বুধবার(০৫ফেব্রুয়ারি) দুপুর ১২টায় ইকুরিয়া বিআরটিএ অফিসে লাইসেন্স করাতে আসা কয়েকজন ভুক্তভোগী গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হয়। পরে তাদের প্রত্যেককে বিআরটিএ ভ্রাম্যমান আদালত-৮ এর মাধ্যমে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন বিআরটিএ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাহ্ সাদিয়া তাজনিন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তিরা জানান,ইকুরিয়া বিআরটিএ অফিসে দালালদের হাতে বিভিন্ন যানবাহনের লাইসেন্সের জন্য আসা লোকজন একদম জিম্মী হয়েই পড়েছিল। দালাল ছাড়া কোন ফাইলপত্র এই অফিসে একটু নড়ে না।তাই ভুক্তভোগি গ্রাহকরা একাধিকবার অভিযোগ করেও এর কোন সুফল পায়নি। কিন্তু আজকে হঠাৎ ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬দালাল আটক হওয়ায় গ্রাহকরা একটু স্বস্তি পেয়েছে।

বিআরটিএ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারাহ্ সাদিয়া তাজনিন জানান,গ্রাহকরা যাতে দালাল ছাড়া সরকারী নিয়ম মোতাবেক সহজে লাইলেন্স পান সেজন্য এই অফিসে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬দালালকে আটক করে তাদেরকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। দালাল চক্র যতই শক্তিশালী হোক তাদের বিরুদ্ধে আইনি অভিজান অব্যহত থাকবে।

 



 

Show all comments
  • SHAHJAHAN ৬ জানুয়ারি, ২০২২, ৪:০৭ পিএম says : 0
    Fertilizer I had applied for a diving license but it has been two years since Fertilizer so far I have no news of my license Fertilizer What can I do now
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ