Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে চকলেটের লোভ দেখিয়ে ৫বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা: আটক ১

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে এবার চকলেটের লোভ দেখিয়ে ৫বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃত ব্যাক্তির নাম মোঃ আব্দুল মালেক ওরফে চুন্নু মিয়া(৬৫)। আজ বুধবার দুপুর ২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর ইউনিয়নের আমবাগিচা এলাকায় ভাই ভাই রোড থেকে তাকে আটক করে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি অপারেশন আব্দুর রাশিদ আমবাগিচা ভাই ভাই রোডের বাসিন্দাদের বরাত দিয়ে জানান, দুপুরের দিকে আমবাগিচা ভাই ভাই রোডে নিজ বাসার সামনে শিশুটি খেলা করছিল। এসময় প্রতিবেশী লম্পট মোঃ আব্দুল মালেক ওরফে চুন্নু মিয়া শিমুটিকে চকলেট দেয়ার লোভ দেখিয়ে তার বাসায় নিয়ে যায়। এই ঘটনাটি ওই শিশুর পাশে খেলা করা অপর একটি শিশু দেখে ফেলে। সে সঙ্গে সঙ্গে ঘটঁনাটি ওই শিশুর মাকে জানায়। এতে শিশুটির মা দ্রুত ওই লম্পট চুন্নু মিয়ার বাসায় গিয়ে তার মেয়েকে উলঙ্গ অবস্থায় উদ্ধার করেন। পরে বিষয়টি আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশিকে জানানো হয়। এতে ওই চেয়ারম্যান ঘটনাটি যাচাই বাছাই করে তার সত্যতা পেলে অভিযুক্ত আব্দুল মালেক ওরফে চুন্নু মিয়াকে পুলিশের হাতে সোপর্দ করেন। এদিকে এলাকাবাসীরা জানিয়েছেন,অভিযুক্ত আব্দুল মালেক চুন্নু মিয়ার স্ত্রী কয়েক বছর আগে মারা গেছে। স্ত্রী মারা যাওয়ার পর থেকেই তিনি ওই এলাকায় এধরনের আরো ঘটনা ঘটিয়েছে। তিনি প্রভাবশালী হওয়ায় এলাকার নিরীহ বাসীন্দারা ভয়ে তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ