Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডাকাতির প্রস্তুতিকালে মাদারীপুর থেকে ৫ সশস্ত্র ডাকাতকে আটক করেছে র‌্যাব-৮

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০৫ পিএম | আপডেট : ৭:০৭ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২০

র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল রবিবার ভোর রাতে মাদারীপুরের সদর থানার সাবেক গোবিন্দপুর থেকে দুটি একনালা বন্দুক, ২টি ওয়ান শুটার গান এবং ১০ রাউন্ড কার্তুজ ছাড়াও ২টি তলোয়ার, ২টি লোহার চাপাতি এবং ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও ৫টি সীমকার্ড সহ ৫ ডাকাতকে আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে হাজী আঃ সালাম বেপারীর বড় ছেলে রোকন বেপারীর বসত বাড়ীর পশ্চিম পাশের কলা বাগান থেকে অস্ত্রধারী সেলিম আকন্দ, জাহাঙ্গীর মোল্লা, নিজাম চৌকিদার, আলাউদ্দিন ফকির ও জাহাঙ্গীর কাজীকে আটক করে।

এসময় আটককৃত আসামীদের কাছ থেকে এসব দেশী আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্রসমুহ উদ্ধার করা হয় বলে র‌্যাব-৮’র দাপ্তরিক সূত্রে বলা হয়েছে। আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাত দলের সক্রিয় সদস্য এবং ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করার কথা স্বীকার করেছে। এমনকি দীর্ঘদিন ধরেই দেশের বিভিন্ন জেলায় ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিল বলেও স্বীকার করেছে।

ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত অস্ত্র, গুলি, তলোয়ার ও চাপাতিসহ মাদারীপুর সদর থানায় হস্তান্তর করে অস্ত্র আইনে এবং ডাকাতির প্রস্তুতি গ্রহণ করার দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব-৮ সূত্রে জানান হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ