Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে ছাত্রীর সাথে অসামাজিক কাজের অভিযোগে শিক্ষক আটক

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৪:৩৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ছাত্রীর সাথে অসামাজিক কাজে জড়িতের অভিযোগে মাসুদ (৪৫) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। ৯৯৯ নাম্বার থেকে ফোন পেয়ে শুক্রবার রাতে আমুয়াকান্দা বাজারের ভাড়া বাসা থেকে ছাত্রীসহ পুলিশ তাকে আটক করে। মাসুদ ফুলপুর থানা রোডস্থ মেধা বিকাশ কোচিং সেন্টারের শিক্ষক ও পয়ারী গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয় সংলগ্ন ঢাকা আইডিয়াল স্কুলের পরিচালক। সে ঢাকা মুগদা এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে। দীর্ঘদিন ধরে আমুয়াকান্দা এলাকায় ভাড়ায় থেকে ছাত্র-ছাত্রীদের কোচিং করায় সে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত ৮টার দিকে এক ছাত্রী তার বাসায় কোচিং করতে আসলে তার সাথে অসামাজিক কাজে জড়িত হয় মাসুদ। এসময় স্থানীয় লোকজন টের পেয়ে তাদের আটক করে গণধোলাই দেয় এবং ৯৯৯ নম্বরে ফোন করে জানায়। পরে ৯৯৯ নাম্বার থেকে ফোন পেয়ে ফুলপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ভিকটিমসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

সরেজমিন গিয়ে জানা যায়, তার নেতৃত্বে পরিচালিত ঢাকা আইডিয়াল স্কুলে মোট ৫জন শিক্ষকের মধ্যে সে ছাড়া বাকিরা সবাই মহিলা। এমনকি ভর্তির ক্ষেত্রে ছাত্রীদেরকেই বেশি প্রাধান্য দেয় সে। এ ঘটনায় একজন মহিলা অভিভাবক বলেন, এ ধরনের শিক্ষকের নিকট আমাদের ছেলেমেয়েরা নিরাপদ নয়। আমরা এদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন বলেন, অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে মাসুদ নামে এক শিক্ষককে স্থানীয় লোকজন আটক করে ৯৯৯ নম্বরে ফোন করে জানায়। পরে তাকে আটক করে আজ শনিবার আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ