Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর বাসাবো এলাকায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সবুজবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার রাতে এ মামলা দায়ের করেন ভিকটিমের পরিবার।
গতকাল সবুজবাগ থানার ওসি মাহবুব আলম জানান, শিশুটির পরিবার বাসাবো এলাকায় একটি সাবলেট বাসায় ভাড়া থাকে। গত ১৬ জানুয়ারি সকালে পাশের রুমে থাকা জুবায়ের নামে এক যুবক ওই শিশুকে কৌশলে নিজের রুমে নিয়ে যায় এবং ধর্ষণ করে। পরে এ ঘটনায় থানায় মামলা দায়ের করে শিশুটির পরিবার।

মামলার অভিযোগে বলা হয়, শিশুটি পরিবারের কাছে কিছু বলেনি। ঘটনার তিনদিন পর শিশুটির মা বিষয়টি বুঝতে পারেন। প্রথমে শিশুটি স্বীকার না করলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে। এরপর মানসম্মানের ভয়ে কাউকে জানতে দেয়নি। পরে নিজেদের ভেতরে আলোচনা করে গত বুধবার রাতে থানায় মামলা করেন।

ওসি আরো জানান, শিশুটির পরিবারের থানায় আসার কথা শুনেই আসামি পালিয়েছে। তবে তাকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে। এদিকে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগে মামলা

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ