Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামী পরিত্যক্তা গার্মেন্টস কর্মীকে অপহরণ করে নিয়ে রাতভর ধর্ষণ, দু’জন আটক

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৫:০৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় গার্মেন্টস কর্মী এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা (২০) নারীকে বসতবাড়ী থেকে অপহরণ করে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ শেষে ওই নারীকে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা। শুধু তাই নয় এ ঘটনা যাতে থানা পুলিশকে জানানো না হয় এজন্য খুন-জখমের হুমকিসহ ধর্ষিতার বৃদ্ধা মা হাসি বেগমকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। বুধবার বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে ধর্ষিতা ওই নারীর মাকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র এলাকা লোন্দার শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী মোড়ল বাহিনীর প্রধান পলাশ মোড়লের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

কলাপাড়া থানার এসআই আবুল হোসেন জানান, শনিবার দিবাগত রাতে ওই গার্মেন্টস কর্মীকে আবাসন পল্লীর নাইট গার্ড তোফাজ্জেল মাদবরের ঘর থেকে দাও গলায় ঠেকিয়ে তুলে নেয় পলাশ মোড়ল বাহিনী। ভোর রাতে ওই গার্মেন্টস কর্মীকে ফের বাড়িতে রেখে কাউকে এ খবর না জানানোর জন্য খুনের হুমকি দেয়া হয়। এক পর্যায় ভিকটিমকে ঢাকায় যেতে বাধ্য করা হয়। এরপরে পলাশ মোড়লের স্ত্রীসহ একটি চক্র ওই পরিবারের ওপর পাহাড়া বসায়। পুলিশ বুধবার গিয়ে ভিকটিমকে না পেলেও তার মা হাসি বেগমকে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেস্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ