Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কবিরহাটে জুয়ার আসর থেকে ১৫জন আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১:০১ পিএম

কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে অভিযান চালিয়ে ১৫জন জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তাদের কাছ থেকে ২৬০০টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো, ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূঁইয়ারহাট এলাকার বাসিন্দা জসিম উদ্দিন, মহিন উদ্দিন, ইব্রাহিম খলিল, আলা উদ্দিন, রুবেল হোসেন, জামাল উদ্দিন, দিদার হোসেন, আক্তার হোসেন, আব্দুল আলী, সফিক উল্যা, কবির উদ্দিন, আলী আহম্মদ, হানিফ, আব্দুল খালেক ও রহিম উদ্দিন।

ডিবি পুলিশ নোয়াখালীর উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, স্থানীয় নলুয়া ভ‚ঁইয়ারহাট বাজারের রহিমের চা দোকানের পিছনে জুয়ার আসর চলছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালানো হয়। এসময় নগদ ২৬০০টাকাসহ ১৫জন জুয়াড়ীকে আটক করা হয়। আটকৃকত সবার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ