Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় গুলিবিদ্ধ অবস্থায় আন্তঃজেলা ডাকাত দলের দুর্ধর্ষ সদস্য আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ২:৪১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ উপজেলার ভেচকি গ্রামের আলম হাওলাদারের বাড়ির খড়ের গাদা থেকে বুধবার সকালে আন্তঃজেলা ডাকাত দলের দুর্ধর্ষ সদস্য সগীর মোল্লা (৪৮) কে গুলিবিদ্ধ অবস্থায় গুরুতর অবস্থায় উদ্ধার করেছে। সগীর মোল্লা পাশ্ববর্তী বামনা উপজেলার ডুষখালী গ্রামের নাদের মোল্লার ছেলে।

থানা সূত্রে জানাযায়, ভেচকি গ্রামের বাসিন্দা আলম হাওলাদার বুধবার ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে বাড়ির সামনে খড়ের গাদার মধ্যে গুলিবিদ্ধ সগীর মোল্লাকে কাতরাতে দেখে স্থানীয় চৌকিদারকে খবর দেন। পরে চৌকিদার ঘটনাস্থলে গিয়ে পুলিশ কে খবর দিলে পুলিশ গুরুতর অবস্থায় ডাকাত সগীর মোল্লা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক সকালেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান বলেন, সগীর মোল্লার ডান কান বিছিন্ন ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন বলেন, গুলিবিদ্ধ সগীর মোল্লা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ