Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরবনের অভয়ারণ্য এলাকায় মাছ ধরার অভিযোগে ৮ জেলে আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৪ পিএম

সুন্দরবনের মান্দারবাড়িয়া অভয়ারণ্য এলাকায় মাছ ধরার অভিযোগে ফিশিং ট্রলারসহ আট জেলেকে আটক করেছে বনবিভাগের স্মার্ট পেট্রোল টিমের সদস্যরা। এ সময় তিন মণ মাছ ও জালসহ আনুসাঙ্গিক জিনিসপত্র জব্দ করা হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) ভোরে তাদের আটক করা হয়।

আটককৃত জেলেরা হলেন, পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার বোতলা গ্রামের মৃত নুরু খলিফার ছেলে আবুল কালাম (৪০) এবং একই থানার পশ্চিম পাশারি গ্রামের মৃত নুরুল হক খানের ছেলে আব্দুর রব খান (৪৭), মৃত হাকিম হাওলাদারের ছেলে নাছির হাওলাদার (৫০), চরবোতলা গ্রামের আব্দুল হাকিম আকন্দের ছেলে শহিদুল আকম (৩৭), মৃত নুর ইসলামের ছেলে সোহেল ইসলাম (৩৫), সুলতান হাওলাদারের ছেলে ডালিম হাওলাদার (২৭), মৃত আব্দুল রাজ্জাক মাঝির ছেলে করিম মাঝি (৩৫) এবং হরিণতলা গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে নাছির হাওলাদার (৩০)।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এমএ হাসান জানান, সুন্দরবনে নিরাপত্তা টহল দেওয়ার সময় আট জেলেকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ